Saturday, May 18, 2024

যশোরে ডিবির অভিযানে ৬টি ইজিবাইক ও প্রাইভেটকার সহ আটক ২

- Advertisement -

যশোরের ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইজিবাইক চোর ও ছিনতাইকারী চক্রের আরো দুই সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে চোরাই ৬টি ইজিবাইক ও চুরি কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।
আটকরা হলেন, যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার ইমান আলী সরদারের ছেলে রায়হান সরদার (২০) ও খুলনার ডুমুরিয়া উপজেলার উলা সরদারপাড়ার সহিদুল সরদারের ছেলে সাদ্দাম সরদার (২৭)।
ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, গত ১০ মার্চ যশোরের মুড়লি মোড় ও রাজারহাট রেলগেট এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুইটি চোরাই ইজিবাইক এবং চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করেন। এ সময় চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। আটক এই চক্রের দেয়া তথ্যের ভিত্তিতে গত সোমবার বিকেলে যশোরের উপশহর এলাকায় অভিযান চালিয়ে রায়হান সরদার নামে আরেক দুর্বৃত্তকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে চাঁদপাড়া থেকে ১টি চোরাই ইজিবাইক ও সীতারামপুর থেকে চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। পরবর্তীতে রায়হান সরদারের দেয়া তথ্যের ভিত্তিতে খুলনার ডুমুরিয়া উপজেলার উলা সরদারপাড়ায় অভিযান চালিয়ে সাদ্দাম সরদার নামে চক্রের আরেক সদস্যকে আটক এবং তার কাছ থেকে ৫টি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়। মঙ্গলবার আটক রায়হান সরদার ও সাদ্দাম সরদারকে যশোরে আদালতে সোপর্দ করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল তাদের জবানবন্দি গ্রহণ করেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত