Wednesday, May 22, 2024

খুলনায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, এনা পরিবহণ ভাঙচুর

- Advertisement -

 

খুলনা প্রতিনিধিঃ-খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন বৈকালি মোড়ে বাস চাপায় বয়রা মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র নিহত হয়েছে। কলেজ ছাত্র নিহতের ঘটনায় সাধারণ জনগণ এনা পরিবহনের এসি বাস ভাঙচুর করেছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বৈকালী মোড় এলাকার আদদ্বীন হাসপাতালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কলেজ শিক্ষার্থীর নাম যুবায়ের হোসেন প্রিয়। সে নগরীর বয়রা মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, নিহত প্রিয় ও তার কয়েকজন বন্ধু মিলে রাস্তায় দৌড়াদৌড়ি করছিল। দুপুর পৌনে ২ টার দিকে নতুন রাস্তাগামী একটি সিএনজির সাথে বাড়ি খেয়ে প্রিয় রাস্তার ওপর পড়ে যায়। তখন খুলনা থেকে ফুলতলাগামী বাস এনা পরিবহন তাকে চাপা দেয়। এতেই ঘটনা স্থলে তার মৃত্যু হয়। এরপর বিক্ষুদ্ধ এলাকাবাসি পরিবহনের চালক ও গাড়িটি ভাংচুর করে। নিহত কলেজ ছাত্রের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মনির উল গিয়াস বলেন, সংবাদ পেয়ে থানার ফোর্স ঘটনাস্থলে পৌছায়। সেখানে বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করে। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তিনি আরও জানান, গাড়ির চালক খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে মো: ইমাম হোসেন। দুর্ঘটনার পর তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেননি। পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় এনেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত