Wednesday, May 1, 2024

কপিলমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধিঃ পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি’র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।
সোমবার (৬ফেব্রুয়ারি) বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ ও কপিলমুনি কলেজ ফুটবল মাঠে এ মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। ইকবাল হোসেন খোকনের সঞ্চালনায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন ঘোষণা করেন ২নং কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কওসার আলী জোয়ার্দ্দার। প্রশিক্ষক হিসেবে রয়েছেন সাবেক জাতীয় ফুটবল কোচ শামসুদ্দোহা চাঁদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং লতা ইউনিয়নের চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস,আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যাক্তিবর্গ,শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের প্রধানগণ,কেকেএসপি’র পৃষ্ঠপোষক,সাংবাদিক ও স্থানীয় সুধীবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য প্রদান করেন কেকেএসপি’র সভাপতি শেখ আবদুর রশীদ।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কেকেএসপি’র সাধারণ সম্পাদক এম. বুলবুল আহমেদ,সার্বিক সহযোগিতায় ছিলেন কার্যনির্বাহী পরিষদের ও কেকেএসপি’র সকল সদস্যবৃন্দ।
উল্লেখ্য, প্রায় দেড় শতাধিক প্রশিক্ষণার্থী এ প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নিচ্ছে বলে কেকেএসপি’র পক্ষ থেকে জানানো হয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত