Monday, May 13, 2024

টাকা ও সোনা চুরির অভিযোগে স্ত্রী, শ্বশুর এবং শাশুড়িসহ সাতজনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোর আদালতে মামলা হয়েছে। বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া গ্রামের শরীফ খান ঘটনার দুই মাস পরে এই মামলা করেছেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি পুলিশকে আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের কালাম সিকদার, তার স্ত্রী রওশান আরা বেগম, ছেলে সাব্বির সিকদার, মেয়ে পপি খানম, নিজড়া গ্রামের হিরু শেখের ছেলে নবু শেখ, নড়াইলের লোহাগড়া উপজেলার ঈশানগাতি গ্রামের বেলায়েত হোসেনের স্ত্রী সনি ও চান মোল্যার ছেলে গোলাম মোল্যা।
বাদী শরীফ খান মামলায় বলেছেন, ২০২০ সালের ১ জানুয়ারি দুই লাখ টাকা দেন মোহর ধার্যে আসামি পপি খানমকে বিয়ে করেন শরীফ খান। বিয়ের সময় শরীফ খান স্বর্ণাংলকার দিয়ে স্ত্রীর দেন মোহর পরিশোধ করে দেন। ২০২২ সালের ১ ডিসেম্বর অন্য সকল আসামি বাদীর বাড়িতে বেড়াতে আসেন। এসময় বাদী বাজার করার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এই সুযোগে বাদীর স্ত্রী পপিসহ অন্যরা ঘরে থাকা দুই লাখ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকারসহ চার লাখ ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে চলে যায়। এই ঘটনায় থানা পুলিশ মামলা গ্রহনে অস্বীকৃতি জানায়। ফলে আদালতে এই মামলা দায়ের করা হয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত