Saturday, May 11, 2024

যশোরের অসীম ডায়গনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

- Advertisement -

যশোরে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম মোছা: মীম। তিনি যশোর সদর ‍উপজেলার চাঁচড়া মধ্যপাড়ার রবিউল ইসলামের মেয়ে। বুধবার সকালে যশোর জেনারেল হাসপালের সামনে বুধবার সকালে অসীম ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটেছে।

মীমের স্বজনেরা জানায়, মীম টনসিল সমস্যা নিয়ে অসীম ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হয় মঙ্গলবার বিকেলে।  সকল পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে রাতে ডাঃ তপস্কর বিশ্বাস তার টনসিল অপারেশন করেন। কিন্তু শরীরের কোনো উন্নতি হয়না। বুধবার সকালে অবস্থার আরও অবনতি হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ মীমকে ট্রলিতে করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সামনে ফেলে পালিয়ে যায়। পরে জরুরী বিভাগে নিয়ে গেলে ডাক্তার মীমকে মৃত ঘোষনা করেন। তাদের দাবি, ওই ক্লিনিকে মীমেকে ভুল চিকিৎসা করানো হয়েছে। এছাড়া অবহেলাও করা হয়েছে।

এ বিষয়ে ওই ক্লিনিকের মালিক অসীম কুমার মন্ডল বলেন, মীমকে সকালে একটি ব্যাথার ইনজেকশন পুশ করার পর অবস্থার অবনতি হয়। পরে তাকে জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্য হয়েছে। ভুল চিকিৎসার অভিযোগ তিনি অস্বীকার করেন। এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত