Saturday, May 11, 2024

নড়াইলের মাইজপাড়া ডিগ্রী কলেজে পুষ্পবৃষ্টিতে নবীন বরণ

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের পুষ্পবৃষ্টিতে বরণ করে নেয়া হয়েছে।
বুধবার (১ ফেব্রুয়ারী) দুপুরে কলেজ প্রাঙ্গনে কলেজের শিক্ষক ও স্কাউটের সদস্যরা শিক্ষার্থীদের হাতে রজনীগন্ধা ফুলের স্টিক ও পুষ্পবৃষ্টিতে নবাগতদের বরণ করে নেন। নবীনবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাইজপাড়া ডিগ্রী কলেজ পরিচালনা পরিষদের সভাপতি গোলাম মোর্ত্তজা স্বপন। স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ কৃষ্ণপদ সাহা। শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা শিক্ষা অফিসার এসএম ছায়েদুর রহমান, গভর্নিংবডির সদস্য প্রফেসর ডাঃ বীরেন্দ্রনাথ ভট্টাচার্য্য, প্রাক্তন সভাপতি আলহাজ আজিজুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য এড. বোরহান উদ্দিন জাকির, মাইজপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম মোল্যা প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক প্রবীর কুমার বিশ্বাস। বক্তারা, তথ্যপ্রযুক্তির অপব্যবহাররোধ এবং প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করার জন্য শিক্ষার্থীদের প্রতি অনুরোধ জানান। কর্তৃপক্ষ জানান, এ বছর এ কলেজে একাদশ শ্রেণীতে চার শতাধিক শিক্ষার্থী ভর্তি হয়েছে।
আর কে-১২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত