Sunday, May 12, 2024

১৫টি মোবাইল ফোন উদ্ধার করে মালিকদের ফেরত দিল খুলনা পুলিশ

খুলনা প্রতিনিধিঃ খুলনায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দিয়েছে খুলনা জেলা পুলিশ। চুরি বা ছিনতাই হওয়া এসব মোবাইল ফোন হাতে পেয়ে খুশি ভুক্তভোগীরা। পুলিশ এ ধরনের দায়িত্ব আরও ভালোভাবে পালন করবে বলেও আশা প্রকাশ করেন তাঁরা।
রোববার (২৯ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে এসব ফোন মালিকের কাছে হস্তান্তর করা হয় বলে জানান খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম।
এ বিষয়ে খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বলেন, খুলনা জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রযুক্তিগত সহায়তায় দিঘলিয়া, ডুমুরিয়া, পাইকগাছা, রূপসা, দাকোপ ও তেরখাদা থানা এলাকা থেকে চুরি হওয়া মোট ১৫টি মোবাইল উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।
চোরদের আইনের আওতায় নিয়ে আসা হবে। মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে কল করলে তথ্য প্রদান করা থেকে বিরত থাকতে হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পর্শকাতর যে কোন বিষয়ে পোস্ট করা বা কোন পোস্টে কমেন্টস বা লাইক দেওয়ার পূর্বে ভালোভাবে এর সত্যতা সম্পর্কে নিশ্চিতে হতে হবে।
ডিজিটাল জগতে সকলকে সচেতন হতে হবে। সাইবার সংক্রান্ত যে কোন অপরাধের শিকার হলে খুলনা জেলা সাইবার সেলের সরকারি নম্বরটিতে তাৎক্ষণিক কল করে সমস্যা জনানোর জন্য বলেন পুলিশের এ কর্মকর্তা।
খুলনা জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল যে কোন সাইবার সহায়তায় সার্বক্ষণিক আপনাদের পাশে– ০১৩২০১৪০২৮০।
আর কে-১৪
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত