Monday, May 20, 2024

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফি

- Advertisement -

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক করা হয়েছে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। তিনি বর্তমানে নড়াইল থেকে নির্বাচিত আওয়ামী লীগ সংসদ সদস্য।

সোমবার (২৬ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের নতুন সভাপতিমণ্ডলীর প্রথম সভা শেষে এ তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে এদিন সন্ধ্যা ৭টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, “প্রায় তিন ঘণ্টাব্যাপী জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দলের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের খালি ছিল। সেখানে মাশরাফি বিন মর্তুজাকে দায়িত্ব দেওয়া হয়েছে।”

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের/ সংগৃহীত

দলের সভাপতিমণ্ডলীর ফাঁকা দুই পদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, “সভাপতিমণ্ডলীর দুটি পদ, সম্পাদক ও উপ-সম্পাদকের একটি করে পদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ২৮টি সদস্য পদ পূর্ণাঙ্গ করার দায়িত্ব সভাপতিমণ্ডলীর বৈঠকে দলীয় সভাপতি শেখ হাসিনাকে দেওয়া হয়েছে।”

সভাপতিমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন- সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য, ড. মো. আব্দুর রাজ্জাক, লেফট্যানেন্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন ও সিমিন হোসেন রিমি।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত