Tuesday, May 21, 2024

ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকূপায় ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলামিন শেখ (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আলামিন ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার বগুড়া (বড়বাড়ি) গ্রামের মৃত জবাবার শেখের ছেলে।
ডিবি পুলিশের এক লিখিত এজাহার সূত্রে জানা গেছে, রবিবার (৩০ অক্টোবর-২২) তারিখে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, মাদক ব্যবসায়ীরা মাইক্রোবাস যোগে মাদকদ্রব্য বেচা-কেনা করার উদ্যেশে শৈলকূপা উপজেলার বগুড়া বাজার এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই আবু সায়েমের নেতৃত্বে এএসআই আনোয়ার, এএসআই জাহিদ হাসান, সঙ্গীয় ফোর্স বাবেল হোসেন সেখানে অভিযান চালিয়ে বেলা বেলা ২ টার সময় মাদক ব্যবসায়ী আলামিন শেখকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে সাদা পলিথিনে মোড়ানো ১ লক্ষ ৫ হাজার টাকা মূল্যের ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত ঝিনাইদহের শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত আলামিনের বিরুদ্ধে শৈলকুপা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) টেবিল ১০(ক) ধারায় এজাহার দায়ের করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত