Friday, May 17, 2024

নড়াইলে আকস্মিক সফরে বিএনপি যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আকস্মিক সফরে বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে নড়াইল সফর করেছেন। বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ (২২ অক্টোবর) থেকে নড়াইলের বিএনপি কর্মি ও সমর্থকরা যোগদান ও ফেরার পথে দুর্বৃত্তের হামলায় আহত হন। আহত নেতা-কর্মীদের দেখতে তিনি আকস্মিক সফরে নড়াইল আসেন।
বিলম্বে প্রাপ্ত তথ্যে জানা গেছে, রুহুল কবির রিজভী নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতে আহতদের খোজ খবর নেন এবং তাদের স্বাস্তনা দেন। তবে তার এ সফর সম্পর্কে অনেকেই জানতেন না। সফরের বিষয়টি ছিল গোপনীয়। নড়াইল সফরকালে নেতা-কর্মিদের উদ্দেশ্যে রিজভী বলেন, আহতদের খোঁজ খবর নিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি আহতদের দেখতে এসেছি। নেতা কর্মীদের দলের জন্য এই ত্যাগ আগামীতে দল ক্ষমতায় গেলে মুল্যায়ন করা হবে।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ জানান, গত ২২ অক্টোবর খুলনায় বিএনপির গণসমাবেশ থেকে ফেরার পথে নড়াইলসহ বিভিন্ন জেলা, উপজেলার নেতা-কর্মীরা আওয়ামী সন্ত্রাসী হামলায় আহত হন। আহতদের খোঁজ খবর নিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আজ নড়াইল, যশোরসহ এ অঞ্চলের কয়েকটি জেলা ও উপজেলা সফর করেন।
নড়াইল সফর ও আহতদের খোজ-খবর নেওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মোস্তফিজুর রহমান আলেক প্রমুখ৷
উল্লেখ্য, গত ২২ অক্টোবর খুলনায় বিএনপির গণসমাবেশে যাওয়া এবং ফেরার পথে নড়াইল পৌর বিএনপির ১ নম্বর ওয়ার্ড সাধারন সম্পাদক সোহেল, নড়াইল পৌর বিএনপির ৪ নম্বর ওয়ার্ড সিনিয়র সভাপতি সৈয়দ মনিরুজ্জামান, একই ওয়ার্ড যুগ্ম-আহবায়ক শাহেদ আলি বেগসহ ২০ থেকে ২৫জন নেতা-কর্মি আহত হন বলে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ দাবি করেন।
আর কে-০৭
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত