Friday, May 17, 2024

জয়লাভ করলে শ্রমিকদের মৃত্যুকালীন ও অবসর ভাতার ব্যবস্থা করবে মিজানুর রহমান মিন্টু

- Advertisement -

মাহফুজুল ইসলাম মন্নু.লোহাগড়া প্রতিনিধিঃ আগামী ২৯ অক্টোবর নড়াইল জেলা বাস, মিনিবাস, কোর্স ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (১২৯৫)নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ বিরাজ করছে ভোটার ও প্রার্থীদের মাঝে। প্রার্থীরা দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তেমনি ব্যতিক্রমী এক প্রতিশ্রুতি দিয়ে আলোচনায় উঠে এসেছেন সাবেক সহ-সম্পাদক ও এবারের নির্বাচনে যুগ-সাধারন সম্পাদক পদ প্রার্থী মিজানুর রহমান মিন্টু। তিনি বলেছেন নির্বাচিত হলে সাধারন শ্রমিকদের কল্যানে মৃত্যুকালীন ও অবসর ভাতা প্রদান করা হবে। তিনি আরও বলেছেন, গাড়ীর ভাড়া বাড়লেও শ্রমিক ভাইদের বেতন-ভাতা বাড়ানোর পদক্ষেপ গ্রহন করা হবে।

এ বিষয়ে চর-দৌলতপুর গ্রামের শ্রমিক পটু সরদার, লক্ষীপাশা গ্রামের লাবলু শেখ, রবিউল ইসলাম রবি , শাহি ও সুমন মুন্সী বলেন,  মিজানুর রহমান মিন্টুর এ বক্তব্য তাদের আশা যুগিয়েছে। এরআগেও নির্বাচিত হয়ে তিনি শ্রমিকদের কল্যানে কাজ করেছেন। শ্রমিকদের সুখ দু:খে পাশে দাড়িয়েছেন। তারা মিন্টুর জয় নিশ্চিত বলে দাবি করেন।

এ বিষয়ে মিজানুর রহমান মিন্টু বলেন, তিনি ময়ুর মার্কা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। ভোটারদের দ্বার প্রান্তে ছুটে যাচ্ছেন। ভোটের সাথে দোয়াও চাচ্ছেন। তিনি আশাবাদী ভোটাররা তাকে ভোট দিবে ও তিনি জয়লাভ করবেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত