Sunday, May 19, 2024

মহম্মদপুরে আড়াই বছরের শিশুর হত্যার ঘটনায় পুলিশের হাতে গুরুত্বপূর্ণ তথ্য

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ ভাইয়ে ভাইয়ে বিরোধের জেরে প্রাণ গেল আড়াই বছর বয়সের এক শিশু কন্যার। নিহত শিশুর নাম হিরা। সোমবার (১০ অক্টোবর) বিকালে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুরের বেথুলিয়া গ্রামে। হিরা ওই গ্রামের হিরু মোল্যার মেয়ে। এ ঘটনায় নিহতের দুই চাচাসহ তিনজনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তারা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে পুলিশ জানিয়েছে।
নিহত শিশুর মা বন্যা খাতুন বলেন, ঘটনার দিন বিকালে হিরাকে বাড়ির বারান্দায় ভাত খেতে দিয়ে তার আরেক মেয়ে মুসলিমাকে পাঁশের বাড়ি থেকে আনতে যান। বাড়িতে ফিরে দেখতে পান ভাতের থালাতে বিড়ালে মুখ দিচ্ছে, তাদের মেয়ে হিরা সেখানে নেই। ঘরের পূর্বপাঁশে সুপারির খোলার (ডাগো) বেড়ার পাঁশে নিথর অবস্থায় হিরা পড়ে আছে। তখন তার চিৎকারে আশেপাঁশের লোকজন ছুটে আসেন। হিরার মাথায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।
হিরার পিতা হিরু মোল্যা বলেন, আমার আপন ভাইদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জেরে ঘটনার দিন বিকালে বাড়িতে একা থাকার সুয়োগে তারা হিরাকে নৃশংসভাবে হত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরার মর্গে প্রেরণ করেছেন।
এ ঘটনায় মহম্মদপুর থানায় মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা হিরু মোল্যা আসামী অজ্ঞাত রেখে মামলাটি করেন। মামলা নং-৮।
এদিকে হত্যাকান্ডের ৬ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের সণাক্ত করেছে পুলিশ। তাদের মধ্যে নিহত হিরার দুই চাচা আলীম মোল্যা, ফারুক মোল্যা ও ফারুক মোল্যার মেয়ে মুন্নি খাতুনকে আটক করে আদালাতে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর নিহতের অন্য চাচা, দাদা ও দাদি পলাতক রয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।
এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  অসিত কুমার রায় বলেন, ‘অবুঝ শিশু হত্যাকান্ডের বিষয়ে পুলিশ অত্যন্ত সজাগ ও তৎপর। ঘটনার ৬ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের সণাক্ত এবং তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা খুনের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।’
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত