Saturday, May 18, 2024

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী গ্রেফতার

- Advertisement -

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে র‌্যাবের অভিযানে এনামুল (৩২) নামে এক হত্যা চেষ্টা মামলার অন্যতম পালাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার সুরাট গ্রামে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার সুরাট ইউনিয়নে (গত-১৭ আগস্ট-২২) তারিখ সামাজিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে আসামী এনামুল ও তার সহযোগীরা বোরহান উদ্দিন নামে এক ব্যক্তির বসত বাড়ীতে প্রবেশ করে ভিকটিমসহ তার বড় ছেলেকে দেশীয় তৈরী রামদা, চাপাতি, লোহার রড ও বাশের তৈরী লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে গুরুতর জখম করে।

ঘটনার পর এলাকার লোকজন ভিকটিমকে উদ্ধারপূর্বক ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৭ আগস্ট-২২) ঝিনাইদহ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী এনামুল ঝিনাইদহের উপজেলার সদর থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি সন্ধ্যা সাড়ে ৬ টার সময় ঝিনাইদহ সদর উপজেলার সুরাট বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী এনামুলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। উল্লেখ্য গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু থানায় অস্ত্র, নারী নির্যাতন ও মারামরিসহ মোট ৭টি মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত