Tuesday, May 21, 2024

শ্রীপুরের দারিয়াপুরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

- Advertisement -

মাগুরার শ্রীপুর উপজেলার ৫ নং দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে বৃহস্পতিবার বিকেলে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর ।

দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াজেশ আলী বিশ্বাস বাঁশির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিহাবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুন্সী রেজাউল হক, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. ইস্কান্দার আজম বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড.শাখারুল ইসলাম শাকিল, দপ্তর সম্পাদক এ্যাড. রাশেদ মাহমুদ শাহীন, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কানন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর মেহেদী হাসান রুবেল প্রমুখ ।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল কাদের ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি তুলে ধরে আগামীতে আওয়ামীলীগকে বিজয়ী করে জনগণের সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত