Saturday, May 18, 2024

কালীগঞ্জে টাকার জন্যই প্রাণ গেল বৃদ্ধার!

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ৫ মাস আগে চাকুরী থেকে অবসরে যান কালীগঞ্জ উপজেলার বেজপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের আয়া বিধবা গীতা ঘোষ। নিঃসন্তান ওই বৃদ্ধা একাই বেজপাড়া গ্রামে একটি মাটির খুপড়ি ঘরে বসবাস করতেন। তার ব্যাংকে বেশ কিছু টাকাও জমানো ছিল। সেই টাকার প্রতিই লোলুপ দৃষ্টি পড়ে ভাই তরুণ ঘোষের। আর এ টাকা হাতিয়ে নিতেই সে ও তার স্ত্রী ঝর্ণা প্রায়ই বৃদ্ধাকে শাররিকভাবে নির্ষাতন করত।
শুক্রবার সকালেও তাকে মারধর করে। এতেই বৃদ্ধা মহিলা ক্ষেভে দুঃখে বিকালে নিজ ঘরের বাঁশের আড়াই গলায় গামছা দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা তার লাশ দেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন থানা পুলিশ। নিহত গীতা ঘোষ উপজেলার বেজপাড়া গ্রামের হাজারি ঘোষের মেয়ে।
গীতা ঘোষের ভাগ্নে প্রশান্ত ঘোষ জানান, গত এপ্রিল মাসে তার মাসি স্কুলের চাকুরী থেকে অবসরে যান। মাসির ব্যাংকে জমানো বেশ কিছু টাকা ছিল। টাকা নিতেই তার মামা মামি প্রায়ই মাসিকে শাররিক নির্ষাতন চালাত। ওই টাকার জন্যই মৃত্যুর ঘটনা ঘটতে পারে বলে তার অভিযোগ।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পরই জানা যাবে বলে জানান তিনি।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত