Thursday, May 2, 2024

কেশবপুরে সরকারী জমির উপর যাতায়াতের রাস্তা বন্ধ করে ঘর নির্মানের অভিযোগ

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর উপজেলার হাসানপুর বাজারে সরকারী খাসজমির উপর যাতায়াতের রাস্তা বন্ধ করে জোরপূর্বক পাকা ঘর নির্মানের অভিযোগ উঠেছে।
উক্ত বাজারের হাসানপুর মৌজার ১৪২ নং খতিয়ানের ৬৯৩ দাগের ১২ শতক জমির মধ্যে ১০ শতক জমি হাসানপুর গ্রামের বাসিন্দা আবুল হোসেন ক্রয় করে সেখানে বাসাবাড়ি করে বসবাস করছেন। তার পার্শ্বের জমির মালিক হারুনর রশিদ বুলবুল, মতিয়ার রহমান তারা দোকান করে ব্যবসা করছেন।
তাদের ভাড়াটিয়া প্রবেশ দাসসহ তিনজন মিলে আবুল হোসেনের দীর্ঘদিন চলার রাস্তা বন্ধকরে সেখানে ব্যবসা প্রতিষ্ঠান নির্মান করছেন। সরকারী জমির উপর রাস্তা যেখান দিয়ে এলাকার অসংখ্য মানুষ চলাচল করে থাকে। সেই রাস্তার উপর ঘর নির্মান করার ঘটনায় থানায় অভিযোগ করার পরও দখল দাররা পাকাঘর নির্মান বন্ধ করেনি।
সরকারী জমির উপর রাস্তা দখল করে এলাকাবাসীর চলাচলের পথ বন্ধ করার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় সংঘাতের আশংকা করছেন বাজারের সচেতন মহল।
এদিকে রাস্তা দখল করে পাকা ঘর নির্মানের প্রতিবাদ করতে গেলে আবুল হোসেনের স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও পুত্রবধুু জাহিদা খাতুন (৩০) কে দখলদাররা মারপিট করে আহত করে বলে অভিযোগ করেন তারা।
এদিকে জানতে চাইলে কেশবপুর থানার এস আই বিদ্যুৎ কর্মকার জানান, আমার কাছে ৫আগষ্ট অভিযোগ করেছিলো কিন্ত কাজের চাপে ঘটনাস্থলে যেতে পারিনি। আগামীকাল আশারাখি যাবো।
আর কে-০৫
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত