Saturday, May 11, 2024

নব গঠিত নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহুলকে সংবর্ধনা

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আগামী ১ বছরের জন্য নব গঠিত কমিটি সম্প্রতি ঘোষনা করা হয়েছে।

জেলা ছাত্রলীগ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক হয়েছেন যথাক্রমে নাঈম ভূইয়া ও সপ্নিল শিকদার নীল। অপরদিকে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি আগামী ১ বছরের জন্য ঘোষনা দিয়েছে।

কমিটিতে সভাপতি পদে আকাশ ঘোষ রাহুল এবং সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর নাম ঘোষণা করা হয়েছে।

নব গঠিত কমিটি ঘোষনাকালে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল ঢাকায় ছিলেন। আকাশ ঘোষ রাহুল ৩০ জুলাই ঢাকা থেকে নড়াইল ফিরে আসাকালে বিপুল সংখ্যক নেতা কর্মী কালনা ফেরী ঘাটে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।

উল্লেখ্য, ২১ জুলাই দুপুরে সরকারি ভিক্টোরিয়া মহাবিদ্যালয়ের সুলতান মঞ্চ চত্বরে নড়াইল জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মেলন শেষে এদিন ঢাকা থেকে আগত ও স্থানীয় নেতৃবৃন্দ গভীর রাত পর্যন্ত কমিটি ঘোষনায় একমত হতে না পেরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঢাকায় চলে যান। পরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ২৭ জুলাই রাতে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়।

নব গঠিত কমিটি ঘোষনার পর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল ৩০ জুলাই ঢাকা থেকে নড়াইল ফিরে আসাকালে বিপুল সংখ্যক নেতা কর্মী কালনা ফেরী ঘাটে তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। সেখান থেকে ৩ শতাধিক মোটর সাইকেলের বহর নড়াইল শহরে এসে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দুপুরে প্রয়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের রুপগঞ্জস্থ অফিসের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তৃতা করেন নড়াইল পৌর যুবলীগ সভাপতি বিপ্লব বিশ্বাস বিলো, নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মো: জাহাঙ্গীর হোসেন খান ইকবাল, নড়াইলের যুবলীগ নেতা আফিকুর রহমান (টিটো), মো: শাহনেওয়াজ তরু, সৈয়দ আল মামুন (কলিন্স) প্রমুখ। বক্তাগন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দল, দেশ ও জনগনের কল্যাণে ছাত্রলীগ নেতাকর্মীদের আত্ননিয়োগ করার আহবান জানানো হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত