Monday, May 20, 2024

দেশের মানুষ এখন সুখে আছে, শুধু সুখে নেই খালেদা জিয়া – শাহীন চাকলাদার

- Advertisement -

মাসুম বিল্লাহ : শনিবার বিকালে যশোর সদরের মনোহরপুর বাজারে ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। ইছালী ইউনিয়ন আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেশবপুর ৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার এমপি।

কর্মী সমাবেশ শাহীন চাকলাদার বলেন, দেশের মানুষ এখন সুখে আছে, শুধু সুখে নেই খালেদা জিয়া। বিএনপি’র উদ্দেশ্য লুটপাট করা আর আওয়ামী লীগের উদ্দেশ্য তৃণমূল মানুষের সেবা করা। ষড়যন্ত্র করে অগ্রযাত্রার গতি কেউ থামাতে পারবে না। প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের জন্য বিশ্বের মাঝে বাংলাদেশ এখন রোল মডেল।

এছাড়াও কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, যশোর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, সদর উপজেলা আ.লীগের সভাপতি বাবু মহিদ কুমার নাথ, কৃষক লীগের কেন্দ্রিয় কমিটির সদস্য ও জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক এড মোসারফ হোসেন, যশোর পৌর আ.লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপু, সদর উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যন সুলতান মাহামুদ বিপুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মাস্টার মিজানুর রহমান, সাবেক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, যুবলীগের আসাদুজ্জামান প্রমুখ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত