Sunday, May 19, 2024

রাত দিন নিউজে সংবাদ প্রকাশের জেরে ঝিকরগাছার ক্ষমতাধর বুকিং সহকারীকে রহনপুর বদলি

- Advertisement -

 

আফজাল হোসেন চাঁদ :

সম্প্রতি ঝিকরগাছা রেলওয়ে স্টেশনের বিষয়ে ধারাবাহিক ভাবে অনলাইন নিউজ পোর্টাল রাত দিন নিউজ এ সংবাদ প্রকাশের জেরে রেলস্টেশনের টিকিট বুকিং সহকারী মেহেদী হাসান জেমসকে বদলি করেছে রেল মন্ত্রণালয়।

রেল মন্ত্রণালয় সূত্রে জানা যায়, ১ জুন বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা (পশ্চিমাঞ্চল) স্বাক্ষরিত একটি দাপ্তরিক চিঠির মাধ্যমে এই বদলির আদেশ ঝিকরগাছা স্টেশন মাস্টারের কাছে পাঠানো হয়েছে। তাকে রাজশাহী বিভাগের চাপাইনবাবগঞ্জ জেলার রহনপুর স্টেশনে যোগদানের জন্য বলা হয়েছে।

মেহেদী হাসান জেমস এর বিরুদ্ধে টিকিট কালোবাজারি সিন্ডিকেট নিয়ন্ত্রণ, যাত্রীদের সাথে দুর্ব্যবহার, রেলের জায়গার অবৈধ ইজারা তোলা, ঠিকমত অফিস না করা সহ বিভিন্ন অভিযোগ নিয়ে ধারাবাহিক ভাবে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় রিপোর্ট প্রকাশিত হয়।রকিব হাসান নামের একজন বলেন, তাকে বদলি না করে চাকরি থেকে বহিষ্কার করলে ভালো হতো।

শহিদুল ইসলাম নামের একজন জানান শুধু বদলি করলে হবেনা। বদলি কোনো শাস্তি নয়। অভিযোগ প্রমাণ হলে তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্হা গ্রহন করতে হবে।এদিকে তার এই বদলির খবরে স্বস্তি প্রকাশ করেছে ঝিকরগাছার বিভিন্ন স্তরের জনগন।

এবিষয়ে জানতে ঝিকরগাছা রেলস্টেশন মাস্টার নাইমুর রহমানের বক্তব্য জানার জন্য কয়েকবার তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এএন-৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত