Sunday, May 19, 2024

দীর্ঘ ১৮ বছর ধরে বিরল রোগে আক্রান্ত আতিয়ার, তাকে বাঁচাতে সাহায্য চায় পরিবার

- Advertisement -

 

জসিম উদ্দিন, শার্শা:

যশোরের শার্শায় দীর্ঘ ১৮ বছর ধরে বিরল রোগে আক্রান্ত হয়ে নিদারুণ কষ্টের জীবন অতিবাহিত করছেন আতিয়ার রহমান নামে এক দিনমজুর।

ভারতে টানা ৩ বছর চিকিৎসা নেওয়া সহ বাংলাদেশের বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসা নিলেও কোন রকম সুফল না পাওয়ায় অসহ্য যন্ত্রণা নিয়ে মৃত্যুর জন্য অপেক্ষা করছেন তিনি।
অসহায় আতিয়ার রহমান উপজেলার শিকারপুর পশ্চিমপাড়া (মুক্তদাহ খামারপাড়া) এলাকার আব্দুস সামাদের ছেলে।

তথ্য অনুসন্ধানে জানা যায়, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ছোট্ট সংসার আতিয়ার রহমানের। সংসার জীবনে অভাব অনটন থাকলেও আতিয়ারের কুঁড়ে ঘরে ছিলো ভালবাসায় ভরপুর।

কিন্তু হঠাৎই বিগত আঠারো বছর পূর্বে সে বিরল এই রোগে আক্রান্ত হন। এই রোগে তার শরীরের বিভিন্ন অংশে গোটা গোটা আকারে ফোঁড়া আকৃতির মাংশে ভরে যায়। এক সময় সেসব জায়গায় ঘাঁ আকার ধারন করে।

চিকিৎসকরা বলেছেন এলার্জি জাতীয় চর্ম রোগ এটি। চিকিৎসকের পরামর্শে ভারতে একটানা ৩ বছর চিকিৎসা করে ভালো হয়নি। বাংলাদেশেও দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন আতিয়ার।

এতে তার খরচ হয়েছে প্রায় ১৫ লাখের মতো। তবুও রোগ নিরাময় না হওয়ায় মাঠে দুবিঘা ধানি জমি চিকিৎসা করাতে গিয়ে বিক্রী করেছেন তিনি। এখন আছে শুধু এক টুকরো বসত বাড়ির সাথে দুঃখ কষ্ট আর হাহাকার।

বিরল এক রোগে আক্রান্ত হয়ে সর্বস্ব হারিয়ে গভীর ভাবে ভেঙে পড়েছেন আতিয়ার রহমান ও তার পরিবার। এ অবস্থায় সমাজের হৃদয়বান ও বিত্তশালীদের কাছে সাহায্যের আবেদন করেছেন অসহায় আতিয়ার রহমান।

আতিয়ারের রহমানের সাথে সার্বিক যোগাযোগ ও সাহায্য সহযোগিতা করার জন্য মোবাইল (বিকাশ) নং- 01758 -120679 এ কথা বলার জন্য অনুরোধ করেছেন আতিয়ারের স্ত্রী ও সন্তানেরা।

এএন-০২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত