Sunday, May 19, 2024

যশোরে তুচ্ছ ঘটনায় গরম তেল দিয়ে এক শিশুকে ঝলসে দেয়ার ঘটনায় থানায় মামলা

- Advertisement -

তুচ্ছ ঘটনায় যশোরের প্রাণকেন্দ্র দড়াটানার ভৈরব হোটেল থেকে গরম তেল দিয়ে এক শিশুকে ঝলসে দেয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। এই মামলার আসামি ভৈরব হোটেলের কর্মচারি ইব্রাহিম বিশ্বাসকে পুলিশ আটক করেছে। গতকাল বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটক ইব্রাহিম বিশ্বাস কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের বাসিন্দা। বাদী অভয়নগরের চেঙ্গুটিয়া গ্রামের নাজমুল হাসান মামলায় বলেছেন, তার আত্মীয় আফরোজা খাতুনকে চিকিৎসা করানোর জন্য যশোরের ইবনেসিনা হাসপাতালে আসেন। আফরোজা খাতুন একই এলাকার চাপাতলা গ্রামের জামাল মোল্যার স্ত্রী।

ওইদিন রাত ৮টার দিকে আফরোজার ছেলে ছেলে আইমান রাহাত হোসেনকে সাথে নিয়ে ভখাত খাওয়ার জন্য ভৈরব হোটেলে যান নাজমুল হাসান। হোটেলের সামনে তাদের মোগলাই পরোটা ভাজছিল কর্মচারি ইব্রাহিম বিশ্বাস। ভাত খাওয়া শেষ করে বের হওয়ার সময় কর্মচারি ইব্রাহিমের গায়ের সাথে সামান্য ধাক্কা লাগে শিশু রাহাতের।

এসময় তর্কবিতর্কের এক পর্যায় কর্মচারি ইব্রাহিম মোগলাই ভাজা কড়াইতে থাকা গরম তেল একটি চামচে করে শিশু রাহাতের গায়ে ছুঁড়ে মারে। এসময় ছটফট করতে থাকে শিশু রাহাত।

পরে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় থানায় মামলা দেয়া হলে পুলিশ আসামি ইব্রাহিমকে আটক করে।

রাতদিন সংবাদ

আর কে- ১৩

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত