Saturday, May 18, 2024

লোহাগড়ায় মা-বাবাকে মারপিটের ঘটনায় ছেলেদের বিরুদ্ধে থানায় অভিযোগ

মা-বাবার লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে , উপজেলার মল্লিকপুর ইউপির দোয়া মল্লিকপুর গ্রামের আঃ কুদ্দুস শেখ ও স্ত্রী নাহার বেগমকে তাদের ছেলে বিল্লাল শেখ ও নুরনবী শেখ প্রায়ই মারপিট করে আসছিল ।
মঙ্গলবার(৩১ মে) সকাল ১০ টার দিকে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুদ্দুস শেখের ছেলে বিল্লাল শেখ ও নুরনবী শেখ মা-বাবাকে মারপিট করতে থাকে। এসময়ে মা-বাবার মারপিট ঠেকাতে এগিয়ে আসে মেয়ে নিপা ও সোনালী খানম তাদেরও ওই লম্পট ছেলেরা মারপিট করে।
আহত পিতা কুদ্দুস শেখ কান্না বিজড়িত কন্ঠে বলেন,ছেলেরা তাদের বৌদের কুপরামর্শে ও প্রতিবেশী মাহাবুর শেখের সহযোগীতায় আমার ছেলেরা আমাকে জমি লিখে দিতে বলে। আমি জমি লিখে না দিলে মঙ্গলবার সকালে ছেলেরা আমাকে গলা চিপে ধরে মারপিট করে ও আমার স্ত্রী নাহার বেগমকে চুলের মুঠি ধরে বেধড়ক মারপিট করে।এমনকি আমার মেয়েরা ঠেকাতে গেলে তাদেরকে ও মারপিট করে।
এ মারপিটের সুষ্ঠ বিচার চেয়ে মঙ্গলবার (৩১ মে)বিকালে লোহাগড়া থানায় প্রতিবেশী মাহাবুর ও ছেলেদের আসামী করে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি। অভিযুক্ত প্রতিবেশী মাহাবুর শেখের সঙ্গে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন,আমি বাবা -ছেলেদের ঝামেলা ঠেকাতে যেয়ে বাবা কুদ্দুসকে একটা চড় দিয়েছি মাত্র।
অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে লোহাগড়া থানার এএসআই রুহল আমিন বলেন,তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহন করব।
আর কে- ১১
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত