Saturday, May 18, 2024

ঝিকরগাছার পল্লীতে প্রতিবেশীর মারপিটে ২জন আহত : থানায় অভিযোগ

- Advertisement -

আফজাল হোসেন চাঁদ :

যশোরের ঝিকরগাছার পল্লীতে প্রতিবেশীর মারপিটের কারণে ২জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন উপজেলার ৬নং ঝিকরগাছা ইউনিয়নের লক্ষিপুর (পশ্চিমপাড়া) গ্রামের আব্দুল আজিজ ও তার স্ত্রী মোছাঃ খদেজা বেগম (৪৮)। আহতের ছেলে মোঃ সবুজ হোসেন (৩২) বাদি হয়ে ৫জনকে বিবাদী করে বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন। বিবাদী হলেন একই গ্রামের আলতাফ বিশ্বাসের ছেলে সজল হোসেন (২৩), আমজাদ আলীর ছেলে জুয়েল রানা (৩৬), রয়েল হোসেন (৩৫), মৃত খোদা বকস্রে ছেলে আলতাফ হোসেন(৫৫) ও আমজাদ বিশ্বাস (৫৯)।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদি সাথে বিবাদীদের পাড়াপ্রতিবেশী কারণে অকারণে সব সময় বাদিদের সাথে ঝগড়াঝাটি করে ও মারপিট করতে আসে। উক্ত ঝগড়া বিবাদের জের ধরে বিবাদীরা ১৭ মে বেলা সাড়ে ১১টার সময় ৪ ও ৫নং বিবাদীর হুকুমে ১নং বিবাদী বাদির বসতবাড়ীতে প্রবেশ করে অতর্কিত ভাবে বাদির মা কে এলাপাতাড়ী ভাবে কিল, ঘুষি, চড়, থাপ্পড়, লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখন করে ও বাদির ত্রীর পরণে থাকা কাপড় চোপড় টানা হেচড়া করে ছিড়ে শ্লীলতাহানির ঘটনা ঘটায় ও বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ খুন জখন করিবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত বিষয়কে কেন্দ্র করে ২৯মে সকাল ৬টা ১০মিনিটের সময় পূর্ব পরিকল্পিত ভাবে ১,২ ও ৩নং বিবাদীর হাতে থাকা বাঁশের লাঠি, লোহার রড, দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে শ্রীরামপুর গ্রামস্থ মাঠে বাদিদের পটলের জমিতে বাদির পিতাকে দেখামাত্রই বিবাদীরের হাতে থাকা বাঁশের লাঠি, লোহার রড দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে কাটা ফোলা রক্তাক্ত জখম করে। একপর্যায়ে বাদির পিতা মাটিতে পড়ে গেলে ১ও ২নং বিবাদীরা বুকের উপর উছে পা দিয়ে দবাইতে থাকে ও কিল, ঘুষি, চড়, থাপ্পড়, লাথি মরতে থাকে। পরিশেষে বাদির পিতার হাত পা বাধিয়া উক্ত পটলের জমিতে রেখে চলে যায়।

ঘটনার বিষয়ে বিবাদী আলতাফ হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সবুজ ও আমার ছেলেকে মেরেছে। তাদের বিষয়েও আমরা থানায় অভিযোগ করেছি। আমাদের স্থানীয় মেম্বর আমাদের বলেছে আমরা সুস্থ হলে স্থানীয় ভাবে হোক বা থানার মাধ্যমে হোক বসাবসি করে ঝামেলা মিটিয়ে নেওয়া হবে।ঘটনার বিষয়ে থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, উভয় পক্ষেরই অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ.এন-০২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত