Sunday, May 19, 2024

কালীগঞ্জে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

- Advertisement -

সুজন হোসেন,কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পরিষদের কনফারেন্স রুমে আয়োজিত সভাতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে সভাতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, কালীগঞ্জ থানার নবাগত অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী. মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন।

সভাতে বর্তমানে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক উল্লেখ করে বক্তাগন বলেন, নতুন করে কিছু এলাকায় মাদকসেবী ও ব্যাবসায়ীদের তৎপরতা বৃদ্ধি পাচ্ছে। সেই সাথেই কিছু স্থানে চুরি ছিনতাইয়ের ঘটনাও বাড়ছে। এছাড়াও মুসলমানদের বড় ধর্মীয় ঈদ ইল ফিতর সমাগত।

ঈদকে সামনে রেখেই অপরাধী ও মাদক ব্যাবসায়ীদের কর্মকান্ড বৃদ্ধি পায়। সেইসাথে সড়ক ও বাজারেও বিচ্ছিন্ন চুরি ছিনতাই ঘটে থাকে। এসব প্রতিরোধে সাংসদ আনার সহ বক্তাগন কালীগঞ্জ থানার নবাগত ওসিকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের আহব্বান জানান। এছাড়াও সভাতে অপমৃত্যু ও বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে সামাজিকভাবে কাজ করার কথা বলা হয়।

সভাতে আরো বক্তব্য রাখেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউ পি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, মহিদুল ইসলাম মন্টু, আলী হোসেন অপু, আয়ুব হোসেন, নাছির চৌধুরী, আবুল কালাম আজাদ (বারবাজার) , রাজু আহম্মেদ রনি লস্কর ও আবুল কালাম আজাদ (কোলা)। এছাড়াও সভাতে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রতিনিধীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ সভাশেষে আগামী ১৪ এপ্রিল জাতীয় ভাবে পহেলা বৈশাখ পালন লক্ষে এক সভা করা হয়। সভাতে সিদ্ধান্ত হয় যে, রমজান মাস হওয়ায় ইলিশ পান্তা উৎসব বন্ধ রাখা হবে। শুধুমাত্র কালীগঞ্জ উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ গুলিতে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা করেই পহেলা বৈশাখ উদযাপন করতে হবে ।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত