Tuesday, May 14, 2024

চৌগাছা উপজেলা স্কাউট ও রোভার গ্রুপের উদ্যোগে ইফতার বিতরণ

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা স্কাউট ও রোভার গ্রুপের উদ্যোগে সুবিধাবি তদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ স্কাউটস প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে (৯ই এপ্রিল) শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে এই ইফতার বিতরণ করা হয়।

‘প্রত্যেকে আমরা পরের তরে’ এই স্লোগান কে সামনে নিয়ে সারা দেশে উদযাপন হচ্ছে বাংলাদেশ স্কাউটস এর সুবর্ণ জয়ন্তী ও বাংলাদেশ স্কাউটস দিবস। তারই অংশ হিসেবে চৌগাছা উপজেলা স্কাউট ও রোভার গ্রুপের এই আয়োজন।

এসময় রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, এবিসিডি অধ্যক্ষ রেজাউল ইসলাম, কাটগড়া ডা. সাইফুল ইসলাম কলেজের অধ্যক্ষ বলাই চন্দ্র পাল, এসএম হাবিবুর রহমান পৌর কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, জিসিবি আদর্শ কলেজের অধ্যক্ষ আবু জাফর, সলুয়া আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, পাশাপোল আমজামতলা মডেল কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রেসক্লাব চৌগাছার সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা ও প্রেসক্লাব চৌগাছার দপ্তর সম্পাদক এইচ এম ফিরোজ, চৌগাছা সরকারি কলেজ রোভার মেট আশিকুল ইসলাম মিথুন, চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পেট্রোলিডার মাজহারুল আহমেদ সিয়াম, মুক্ত স্কাউটসের পেট্রোলিডার সুমাইয়া আক্তার নিহা, হাজী সরদার মাধ্যমিক বিদ্যালয়ের পেট্রোলিডার সুজন হোসেন প্রমুখ। পরে স্থানীয় সাংবাদিক, অধ্যক্ষ ও রোভার স্কাউটস সদস্যদের নিয়ে হোটেল জাায়ানসে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত