Monday, May 20, 2024

মেডিকেলে ভর্তি পরীক্ষায় দেশসেরা মীমকে কেশবপুর স্বাস্থ্যকমপ্লেস্কের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

 মোঃ জাকির হোসেন,কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কেরের উদ্যোগে ৬এপ্রিল দুপুরে মেডিকেলে অ্যাডমিশন পরীক্ষায় দেশসেরা সুমাইয়া মোসলেম মীমকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, ডাক্তার আহসানুল মিজান রুমী, ডাক্তার জাহিদুর রহমান, অনুপ কুমার, জিসান, মীমের মা কেশবপুরের পাঁজিয়া উপস্বাস্থ্য কেন্দ্র্রের ফার্মাডসিষ্ট খাদিজা খাতুন ও তার পিতা প্রভাষক মোসলেম উদ্দিন।
মীম তার প্রতিক্রিয়ায় উল্লেখ করেন যে, আমাদের দেশে একটি ভ্রান্ত ধারণা আছে, ডাক্তাররা কসাই সেই ধারণা থেকে সবাইকে বের কওে নিয়ে আসার চেষ্টা করবো। মানব সেবার এ পেশার মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের সার্বিক সেবা নিশ্চিতে ভুমিকা রাখবেন। তিনি আরো বলেন,লক্ষ্য এবং অধ্যাবসায় ঠিক থাকলে বিজয় অর্জন সম্ভব। তিনি পিতা মাতা ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এছাড়াও মেডিকেলে অ্যাডমিশন পরীক্ষায় কেশবপুর উপজেলা থেকে ১১জন বিভিন্ন কলেজে চান্স পেয়েছে। তারা হলেন সুরাইয়া ইয়াসমিন (সলিমুল্লাহ মেডিকেল),সাইফুর রহমান (সোহরাওয়ার্দী মেডিকেল),ইমামা ইসলাম ইমা (রাজশাহী মেডিকেল),সৈয়দা লিসামনি (বরিশাল মেডিকেল),নাফিস ফুয়াদ মুহিব ((সিলেট মেডিকেল)),রনজিৎ রায় (সিলেট মেডিকেল), ইয়াসির আরাফাত (গোপালগঞ্জ
মেডিকেল),বিবস্বান অধিকারী আপন (কক্সবাজার মেডিকেল),সানজিদা ইসলাম নিতু (সিলেট মেডিকেল), নোমান আল হাসান (বগুড়া মেডিকেল), আবু বক্কার সিদ্দিক (সুনামগঞ্জ)। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১১ জনের নাম পাওয়া গেছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত