Friday, May 17, 2024

বাগেরহাটে ঘের দখল নিয়ে বিরোধ, যুবলীগ নেতা খুন

- Advertisement -

বাগেরহাটের মোংলা উপজেলায় বিরোধপূর্ণ একটি চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোতাহার সরদার (৪২) নামে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৫/ ৬ জন।

মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা এলাকায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে মোতাহার সরদারের মৃত্যু হয়।

পুলিশ, এলাকাবাসী, ও নিহতের পরিবার জানায়, মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা এলাকায় একটি চিংড়ি ঘের নিয়ে মোতাহার সরদারের সাথে বিরোধ চলে আসছিলো স্থানীয় ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখের। মঙ্গলবার রাতে বিরোধপূর্ণ ওই ঘেরটি দখল নিতে আসে আব্দুল্লাহসহ তার লোকজন।

তারা ওই মাছের ঘেরে থাকা ইউনিয়ন যুবলীগ নেতা মোতাহার সরদারসহ তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা লাঠিসোটা, রড, রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে যুবলীগ নেতা মোতাহার সরদার, শুকুর আলী শেখ, আলাউদ্দিন শেখ, রিয়াজুল শেখ, অহিদুল শেখ, তৌহিদুল শেখ ও তানজু শেখকে গুরুতর আহত করেন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতলে আনা হলে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেলে নেয়ার পর সেখানে রাত ১০টার দিকে মৃত্যু হয় যুবলীগ নেতা মোতাহার সরদারের।

এছাড়া বাকীরা চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদশীরা জানান, ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখের নেতৃত্বে দিদার শেখ, সরোয়ার শেখ, আব্দুল্লাহ হাওলাদার, অহিদ হাওলাদার ও হালিম হাওলাদারসহ প্রায় অর্ধশত লোক আকস্মিক এ হামলা করে।

এ বিষয়ে মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল সাংবাদিকদের বলেন, বিরোধপূর্ণ একটি চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে হতাহতের ঘটনা ঘটেছে। এসময় প্রতিপক্ষের হামলায় মোতাহার সরদার নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের অভিযান চলছে। আমরা ইতিমধ্যে কয়েকজনকে আটকও করেছি এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত