Tuesday, May 14, 2024

চৌগাছায় ফেনসিডিলসহ চারজন আটক

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ২০২ বোতল ফেনসিডিলসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় চৌগাছা থানায় পৃথক মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চৌগাছা পৌরসভার ৩নং ওয়ার্ডের কংশারীপুর গ্রামে চৌগাছা-মাসিলা সড়কের লুৎফর রহমানের বাড়ির সামনের রাস্তায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারে বহনের সময় ৪ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করে। তারা হলেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মারুফদাহ গ্রামের শাহারেফ হোসেন (২৪), একই উপজেলার রায়পুর গ্রামের দীলিপ বিশ্বাস (৩৫), প্রাইভেটকার চালক চুয়াডাঙ্গা সদর উপজেলার শফিকুল ইসলাম (২৮)। এসময় অন্য একজন পালিয়ে যায়। এ ঘটনায় মঙ্গলবার রাতে যশোর ডিবির উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর রহমান মঙ্গলবার রাতে তাদের নামে চৌগাছা থানায় মাদক আইনে মামলা করেন।

একটি সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে শাহারেফ হোসেন পুলিশ সদস্য (কনস্টেবল)। তিনি ঝিনাইদহ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তবে গ্রেফতারের সময় তিনি সাদা পোষাকে ছিলেন বলে স্থানীয়রা জানান।

অন্যদিকে বুধবার ভোররাত রাত ৩টার দিকে উপজেলার জিহলী বিজিবি ক্যাম্পের অদূরে মেইন পিলারের পাশ থেকে ১৯৮ বোতল ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৪৫) নামে একব্যক্তিকে আটক করে হিজলী বিজিবি ক্যাম্পের সদস্যরা। আলমগীর উপজেলা ইন্দ্রপুর গ্রামের বাসিন্দা। এসময় তার অন্য তিন সহযোগি পালিয়ে যায়। এ ঘটনায় বুধবার চৌগাছা থানায় মাদক আইনে মামলা করেন হিজলী বিজিবি ক্যাম্পের হাবিলদার কেএম শাহিবুর রহমান।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, তাদেরকে পৃথক মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত