Wednesday, May 15, 2024

চৌগাছায় নির্মানাধীন হাসপাতাল ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

- Advertisement -
চৌগাছা (যশোর) প্রতিনিধি; যশোরের চৌগাছায় নির্মানাধীন ডাক্তার আনিছুজ্জামান মেডিকেল কলেজ ও হাসপাতালের ভবনের নির্মানাধীন লিফটের নিচে পড়ে  সোহান (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।সোহান পাবনার সুজানগর উপজেলার চিনখিরা গ্রামের আয়েন উদ্দিনের ছেলে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে ভবনের তৃতীয়তলায় দাড়িয়ে প্রশ্রাব ফেরার সময় দুর্ঘটনাবশত পা পিছলে লিফটের ল্যান্ডফ্লোরে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) দুপুর সাড়ে তিনটার দিকে শহরের কড়ইতলা এলাকায়  এই ঘটনা ঘটে। বিকেল পাঁচটার দিকে মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

ডিভাইন গ্রুপের চৌগাছার ব্যবস্থাপক হাদীউজ্জামান সাগর বলেন, সোহান শুক্রবার তিনটার দিকে রড মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করার জন্য এসেছিলো। দুপুরের খাবার খাওয়ার আগে নির্মানাধীন ভবন ঘুরে দেখার কোন একফাঁকে নির্মানাধীন লিফটের পাশে দাড়িয়ে প্রস্রাব ফেরার সময়ে পা পিছলে লিফটের ল্যান্ডে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে পড়ে ছিলো। অন্য শ্রমিকরা উদ্ধার করে দেখেন সে মারা গেছে। পরে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্ত করার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে প্রস্রাব ফেরার সময় অসাবধানতাবশত পড়ে গিয়ে সে মারা যায়। তিনি আরো বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি স্পষ্ট হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত