Thursday, May 16, 2024

চৌগাছায় নানাবাড়িতে বেড়াতে এসে ৫ বছরের শিশু লাশ হয়ে ফিরল

- Advertisement -

যশোরের চৌগাছায় নানাবাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে বাবু (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাশিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং চৌগাছা উপজেলার পাতিবিলা গ্রামের সুরত আলীর নাতি। শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে বারোটার দিকে পাতিবিলা গ্রামের একটি পুকুরে ডুবে শিশুটির মৃত্যু হয়।

বাবুর নানা ও মামার উদ্ধৃতি দিয়ে পাতিবিলা গ্রামের ইউপি সদস্য খায়রুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে মা’র সাথে নানাবাড়ি বেড়াতে আসে বাবু। শুক্রবার গ্রামের অন্য শিশুদের সাথে পুকুরে গোসল করছিলো সে। পরে সেখানে গোসল করতে যায় তার নানি। নানি গোসল শেষে বাবুকে পুকুর থেকে উঠে তার সাথে বাড়িতে যেতে বললে বাবু পানি থেকে না উঠায় এক পর্যায়ে তার নানি বাড়ি চলে যান এবং মেয়ে রেশমাকে তার ছেলে বাবুকে ডেকে আনতে পাঠান। তবে তিনি বাড়ি ফেরার পাঁচ মিনিট পরেই বাবুর মা রেশমা পুকুরে গিয়ে দেখেন বাবু পানিতে ভেসে রয়েছে। তার চিৎকারে স্থানীয়রা দ্রুত আসলে তাদের সহায়তায় বাবুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাসপাতালে নিলে পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা লিয়াকত আলী জরুরী বিভাগের চিকিৎসক বিএম শামসুজ্জামানের উদ্ধৃতি দিয়ে বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, দুপুর একটার সময় শিশুটিকে হাসপাতালে নেয়া হয়।

চৌগাছা প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত