Wednesday, May 15, 2024

চৌগাছায় নবনির্বাচিত চেয়ারম্যান শাহিনুর রহমানের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের লিখিত অভিযোগ

- Advertisement -

যশোরের চৌগাছা উপজেলার নারায়নপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শাহিনুর রহমানের বিরুদ্ধে অভিযোগের পাহাড় তুলেছেন অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৭টি ওয়ার্ডের ইউপি সদস্যরা। রবিবার (২৭ মার্চ)  জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগও দিয়েছেন নারায়নপুর ইউনিয়নের ৭ ইউপি সদস্য।

ইউনিয়নের ইউপি সদস্য, কামরুজ্জামান, আলী আহম্মদ, আবু সাইদ, শহিদুল ইসলাম, সামছুল আলম, আবু শামীম বাবলু ও হাবিবুর রহমানের সাক্ষারিত অভিযোগপত্র সুত্রে জানা যায়, নারায়নপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা গত (০৩ জানুয়ারি) ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন করেন। এরপর থেকে ইউনিয়ন পরিষদে দায়িত্বপালনে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম অনিয়ন অসদাচরণ করছে চেয়ারম্যান শাহিনুর রহমান।

ইউপি সদস্যেদর অভিযোগ চেয়ারম্যান শাহিনুর রহমান উপজেলা কতৃক প্রেরিত চিঠি গোপনীয়তা রক্ষা করে পরিষদের মিটিং পরিচালনা করেন, টিসিবি কার্ড বিতরণে অনিয়ম এবং তার নিজস্ব বলায় সৃষ্টি করে নিজস্ব লোকেদের মাঝে টিসিবি পন্য বিতরন করেন, জন্ম নিবন্ধন বিতরণে অবৈধ অন্যায় ভাবে অধিক অর্থ আদায় করেন, সূলভ মূল্যের চাউলের কার্ড ইউপি সদস্য কতৃক বিতরন না করে নিজের কাছে রেখে দেয় এবং নিজস্ব আত্মীয় স্বজনদের মধ্যে বিতরন করেন, নিয়ম অনুয়ায়ী ইউনিয়ন পরিষদ পরিচালনার পরামর্শ প্রদান করতে গেলে বিভিন্ন সময়ে জুতা পেটা করার হুমকি সহ গালিগালাজ করেন বলে অভিযোগ ইউপি সদস্যদের।

অভিযোগ পত্রে অভিযুক্ত চেয়ারম্যান শাহিনুর রহমানের বিরুদ্ধে উঠিত অভিযোগ তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে ইউনিয়ন পরিষদ সুষ্ঠুভাবে পরিচালনার সুযোগ প্রদানের অনুরোধ জানিয়েছে নারায়নপুর ইউনিয়নের সাত ইউপি সদস্যরা।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত