Thursday, May 16, 2024

কপিলমুনিতে মহান স্বাধীনতা দিবস উদযাপন

- Advertisement -

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি ঃ কপিলমুনি সম্মিলিত স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন পরিষদের উদ্যোগে ও কপিলমুনি কলেজের সার্বিক ব্যবস্থাপনায় কলেজ অধ্যক্ষ মোঃ হাবিবুল্যাহ বাহারের সভাপতিত্বে যথাযথ মর্যাদায় দিনটি উদযাপন করা হয়। এ উপলক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ, নীরবতা পালন ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন কলেজের পরিচালনা পরিষদের সাবেক সদস্য এড. বিপ্লব কান্তি মন্ডল, কলেজ পরিচালনা পরিষদের সদস্য উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল, প্রধান শিক্ষক মোঃ কবীর আহমেদ, প্রধান শিক্ষিকা রহিমা আখতার শম্পা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু, বিনোদ বিহারী শিশু বিদ্যালয়ের শিক্ষক পলাশ কুমার দাশ, ছাত্রলীগ নেতা আজমল হোসেন বাবু প্রমুখ।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রভাষক মোঃ আবু সাঈদ এবং পবিত্র গীতা পাঠ করেন সহকারী অধ্যাপক পরিমল কুমার সাধু। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের হাড়িভাঙ্গা, অভিশপ্ত বালিশ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক এম এম শফিউল আলম ও প্রভাষক মোঃ ময়েজুর রহমান।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত