Tuesday, May 14, 2024

ঝিকরগাছায় সাংবাদিককে প্রাণ নাশের হুমকির অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

- Advertisement -
সাংবাদিক আফজাল হোসেন চাঁদ

যশোরের ঝিকরগাছার সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে সংবাদ সংগ্রহের কাজে বাঁধা ও প্রকাশ্যে হুমকির অভিযোগ উঠেছে   শিমুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহাববুর রহমানের বিরুদ্ধে। এ বিষয়ে সাংবাদিক আফজাল হোসেন চাঁদ ঝিকরগাছা থানায় জিডি করেছেন।  মাহাবুবুর উত্তর রাজাপুর গ্রামের জয়নাল মোড়লের ছেলে।  জিডিতে তিনি উল্লেখ করেছেন মাহাববুর  মঙ্গলবার  সকাল  সাড়ে ১০টার সময়  শিমুলিয়া ইউনিয়ন পরিষদের সচিবের রুমে  তথ্য সংগ্রহ করতে যান।  চাঁদকে সেখানে দেখেই ক্ষিপ্ত হয়ে উঠেন  মাহাববুর  । এক পর্যায়  অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে আসে। প্রতিবাদ করায়  চাঁদকে প্রাণনাশের হুমকি দেয়  মাহাববুর।  মাহাবুবুর  মিথ্যা মামলা দিয়ে হয়রানী সহ যে কোন ধরণের ক্ষতির আশঙ্কা  প্রকাশ করে থানায় ও জিডি করেন সাংবাদিক চাঁদ।

এ বিষয়ে শিমুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য  মাহাববুর রহমানের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, আইনগত সহযোগীতার চেয়ে সাংবাদিক আফজাল হোসেন চাঁদ সাধারণ ডায়রী করেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, স্থানীয় একটি সংত্র জানায় ওই এলাকার  রাজাপুর বাওর নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছে। বিষয়টি নিয়ে আফজাল হোসেন বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ করে। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠে মাহাবুবুর।  মাহাবুবুর একটি পক্ষ নিয়ে চাঁদের সাথে এ ধরণের আচরণ করেন।

উল্লেখ্য, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ জাতীয় দৈনিক খোলা কাগজ ও স্থানীয় দৈনিক সত্যপাঠ পত্রিকার ঝিকরগাছা উপজেলা প্রতিনিধি। এছাড়াও একাধিক অনলাইন পত্রিকার সাথে তার সংশ্লিষ্টতা রয়েছে।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত