Tuesday, May 14, 2024

চৌগাছায় সড়ক দুর্ঘটনা একজন নিহত

- Advertisement -

যশোরের চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় আসাদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় আকাশ আরাফাত (১৮) নামে মোটরসাইকেল চালক মারাত্মক আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে সাতটার দিকে চৌগাছা যশোর সড়কের কয়ারপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের দক্ষিণ কয়ারপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহত আকাশ উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে।

স্থানীয়রা এবং আশাদুলের ফুফাতো ভাই আব্দুল মান্নান জানান, সন্ধ্যায় কয়ারপাড়া মোড়ে একটি দোকান থকে চটপটি খেয়ে আসাদুল ইসলাম রাস্তা পার হচ্ছিলেন। এসময় যশোর থেকে চৌগাছার দিকে আসা একটি পালসার মোটরসাইকেল তাকে স্বজোরে ধাক্কা দেয়। এতে আসাদুল ইসলাম (৪০) এবং মোটরসাইকেল চালক আকাশ আরাফাত গুরুতর আহত হয়। মোটরসাইকেল থেকে ছিটকে দূরে পড়েন মোটরসাইকেলের আরোহী ও মালিক এবিসিডি কলেজের শিক্ষার্থী মির্জাপুর গ্রামের ইয়াছিন। সেও সামান্য আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক চিকিৎসার পর মোটরসাইকেল চালক আকাশ আরাফাতের অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল স্থানান্তর করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে চৌগাছা থানায় নিয়েছে। চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত