Sunday, May 12, 2024

বাঘারপাড়ার দোহাকুলা ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান হোসেন আলী মোল্যার মৃত্যু 

বাঘারপাড়া (যশোর) থেকে আজম খানঃ   বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর জুলফিকার আলী জুলাইয়ের পিতা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হোসেন আলী মোল্যা (৮০) চলে গেলেন না ফেরার দেশে।
মঙ্গলবার ভোর ৪ টার দিকে দোহাকুলাস্থ নিজ বাসভবনে তিনি অসুস্থ অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ১৯৮৮ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত দোহাকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। ২০০৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত দোহাকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন। আসর নামাজ বাদ জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।
এদিকে শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে মরহুমের বাড়ি ছুটে যান সংসদ সদস্য রনজিৎ কুমার রায়,উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী , মসিউর রহমান, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সোলায়মান হোসেন বিশ্বাস,  পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু ,দোহাকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোতালেব তরফদারসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত