Tuesday, May 14, 2024

ঝিকরগাছায় একটি পরিবারের উপর ব্যাপক ক্ষয়ক্ষতি, প্রকাশ্যে হুমকি

আফজাল হোসেন চাঁদ,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা উপজেলার ৩নং শিমুলিয়া ইউনিয়নের একটি পরিবারের উপর ব্যাপক ক্ষয়ক্ষতি, প্রকাশ্যে ও অপ্রকাশ্যে হুমকি-ধামকি বিষয়ে ইউপি চেয়ারম্যানকে অবগতিকরন করেছেন মোঃ শহিদুল ইসলাম পল্লব (৩৮) নামের একজন অসহায় ব্যক্তি।
সে ৩নং শিমুলিয়া ইউনিয়নের সোহরাব হোসেন ছেলে। মঙ্গলবার (২২ মার্চ) সকালে তিনি তার আবেদনে উল্লেখ করেছেন, শিমুলিয়া ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে ১৭নং উত্তর রাজাপুর মৌজায় ১/১নং খতিয়ানে ১০১৭নং এসএ দাগে ১৮.২৫ একর জমির মধ্যে ৭.৮০একর জমি বিজ্ঞ আদালত কর্তৃক আমাদের রায় ডিক্রী প্রাপ্ত ব্যক্তি মালিকানা থাকার পারও ৩নং শিমুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুবুর রহমান (মেম্বর) ও তার সহযোগীরা ক্রমাগতই আমার ও আমার পরিবারের উপর শারিরিক-মানুষিক নির্যাতন ও মানহানিকর কার্যক্রম পরিচালনা করেও তিনি ক্ষান্ত হননি।
বিভিন্ন সময়ে আমাদের দখলীয় জমির মধ্যে থাকা পুকুরে প্রায় ১০লাখ টাকার মাছ, পুকুরের পাড় ভাঙ্গা ও পাটা সরিয়ে বড় ধরণের ক্ষতি সাধন করেছে। বিজ্ঞ আদালত থেকে চুড়ান্ত রায় ডিক্রী পাই কিন্তু সেটা তাহারা মানতে নারাজ। এছাড়াও বিজ্ঞ আদালত নিষেধাজ্ঞা মামলা চলমান থাকলেও তারা বিজ্ঞ আদালতকে অবমাননা করে নিজেদের ক্ষমতা প্রতিষ্ঠা করে প্রকাশ্যে ও অপ্রকাশ্যে আমার পরিবারের উপর বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিচ্ছে এবং ক্ষতি করার পরিকল্পনা করছে।
সম্প্রতি ২৫ ফেব্রুয়ারী সকাল অনুমানিক সাড়ে ৬টার সময় আবারও আমাদের পুকুর হতে মাছ ধরেছে। ৩নং শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান সরদার বলেন, আমি ন্যায়ের পক্ষে বিশ্বাসী। আইন সবার জন্য সমান। আমার নিকেট যে আবেদন দিয়েছে আমার স্বার্থমত এটার বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবো।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত