Thursday, May 16, 2024

খুলনায় গণধর্ষণের ঘটনায় আরও দুইজন আটক

- Advertisement -

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে (২৭) গণধর্ষণের ঘটনায় আরও ২ আসামিকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যা-৬) সদস্যরা। আটককৃতরা হলেন- শিরোমনি পূর্বপাড়া আফজাল মল্লিকের ছেলে সুমন ও আলামিন মল্লিক।

মঙ্গলবার (২২ মার্চ) তাদের বাগেরহাটের চিতলমারী থেকে আটক করা হয়। ধর্ষণ মামলায় এ দুইজনকে নিয়ে মোট পাঁচজন আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

র‌্যাব-৬ এর পরিচালক লে। কর্ণেল মুহাম্মদ মোশতাক আহমদ বলেন, ১৮ মার্চ রাতে খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার তেতুলতলা রেলক্রসিংয়ের পাশে কামরুলেরর গ্যারেজের সামনে দিয়ে ভিকটিম ও তার স্বামী সিএনসিতে যাচ্ছিলেন।

এসময় পাঁচজন লোক তাদের গতিরোধ করে। পরে দম্পতিকে ওই গ্যারেজের মধ্যে নিয়ে স্বামীর হাত বেঁধে স্ত্রীকে ধর্ষণ করে। পরে ওই নারী চারজনের নামোল্লেখ করে থানায় মামলা দায়ের করে। ওই দিন রাতে গ্যারেজের মালিক কামরুলকে খানজাহান আলী থানা পুলিশ গ্রেফতার করে। ঘটনাটি বিভিন্ন মাধ্যমে প্রচারিত হওয়ায় আলোচনায় আসে বিষয়টি। এরপর র‌্যাব ছায়া তদন্ত ও চৌকস অভিযান পরিচালনা করে।

সোমবার (২১ মার্চ) এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সাগর ও শাকিলকে নামে দুইজনকে আফিল গেটের সামনে দিয়ে আটক করে জিজ্ঞাসাবাদের তারা ঘটনার সাথে জড়িত আছে বলে স্বীকার করে। ওই দিন রাতে তারা গ্যারেজ পাহারার দায়িত্ব পালন করছিল। তাদেরও এ মামলায় আটক দেখানো হয়েছে। সুমন ও আলামিন মল্লিক ঘটনার পর গা ঢাকা দেয়।

আত্মগোপন করে তারা বাগেরহাটে অবস্থান করে। পরে সাগর ও শাকিলের স্বীকারোক্তি মোতাবেক তাদের বাগেরহাটের চিতলমারী এলাকা থেকে গ্রেফতার করা হয়। তারা শিরোমনি এলাকার বখাটে যুবক। তাদের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।

এ মামলায় উল্লেখযোগ্য আসামি জীবন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত