Sunday, May 12, 2024

বাঘারপাড়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীরমুক্তিযোদ্ধা সংবর্ধনা

- Advertisement -

বাঘারপাড়া (যশোর) আজম খানঃ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে যশোর জেলা হতে পতাকাবাহী ৫০ জন মুক্তিযোদ্ধা র‌্যালী  নিয়ে বাঘারপাড়ায় পৌঁছালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর সেনাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় জয়বাংলা শ্লোগানে মুখরিত হয়ে ওঠে।

এরপর বাঘারপাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অতিথি মুক্তিযোদ্ধাবৃন্দ। পরে উপজেলা পরিষদের অভ্যান্তরে অনুপ্রভা মঞ্চে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভার আয়োজন করা হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজর গিফারী।

এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা মুক্তিযোদ্ধার সাবেক ডেপুটি কমান্ডার খয়রাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা যশোর জেলার প্রচার সম্পাদক কমান্ডার আবুল কালাম।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী, সাবেক অতিরিক্ত সচিব মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী ,সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার খন্দকার শহিদুল্যা , উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন রায়, সংবর্ধনা সভার আগে ও পরে মুক্তিযুদ্ধভিত্তিক সংগীত পরিবেশন করে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীবৃন্দ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত