Saturday, May 11, 2024

বাঘারপাড়ায় সকল ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন পালিত

বাঘারপাড়া (যশোর) থেকে আজম খানঃ মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাব এর উদ্যোগে বাঘারপাড়া উপজেলায় সকল ইউনিয়নে এবং পৌরসভায় একযোগে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ।
ক্লাবগুলো হল জহুরপুর ইউনিয়নে সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়, ও বেতালপাড়া, বন্দবিলা ইউনিয়নের বন্দবিলা বিজয় চন্দ্র রায় মাধ্যমিক বিদ্যালয়, রায়পুর ইউনিয়নের রায়পুর স্কুল এন্ড কলেজ, নারিকেলবাড়িয়া ইউনিয়নের নারকেলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, ধলগ্রাম ইউনিয়নের ধলগ্রাম মাধ্যমিক বিদ্যালয়, দোহাকুলা ইউনিয়নে বহরমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দরাজহাট ইউনিয়নে ছাতিয়ানতলা মাধ্যমিক বিদ্যালয়, বাসুয়াড়ী ইউনিয়নের মাহমুদপুর মাধ্যমিক বিদ্যালয়, জামদিয়া ইউনিয়নে ভিটাবল্যা মাধ্যমিক বিদ্যালয়। অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা মূলক সাংস্কৃতিক অনুষ্ঠান, এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক সহ সহকারি শিক্ষক বৃন্দ,সিএমসি কমিটির সদস্যবৃন্দ, সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ, ক্লাব কো-অর্ডিনেটর সদস্যবৃন্দ, কিশোর কিশোরী ক্লাব এর জেন্ডার প্রমোটার, সংগীত শিক্ষক এবং আবৃত্তি শিক্ষকবৃন্দ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত