Wednesday, May 15, 2024

ডুমুরিয়ায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে যুবক নিহত

মোঃ শহিদুল ইসলাম, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ  খুলনার ডুমুরিয়ার চুকনগরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রাজন (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময়ে তার সাথে থাকা মেহেদী হাসান (২০) গুরতর আহত হয়।
হতাহতরা হলেন- সাতক্ষীরা পৌরসভার চালতেতলা এলাকার প্রবাসী আব্দুর রাজ্জাকের ছেলে ও আহত একই এলাকার বাসিন্দা। মঙ্গলবার (১৫ মার্চ) ভোর রাতে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চাকুন্দিয়া মাদ্রাসা সন্নিকটে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতদের পারিবারিক সুত্র জানা গেছে, ঢাকায় যাওয়ার উদ্দেশ্য রাজন ও তার বন্ধু মেহেদী হাসান সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে খুলনা অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে  বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত নম্বরের একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রচান্ড আঘাত পেয়ে রাজন ঘটনা স্থলে মারা যায়। আহত মেহেদী হাসান  (২০) গুরতর আহত অবস্থায়  সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান এবং চুকনগর খর্নিয়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান, রাজনের মৃতদেহ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্থ বাইকটি খর্নিয়া হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে। ঘাতক অজ্ঞাত ট্রাকটি পালিয়ে গেছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত