Tuesday, May 14, 2024

ঝিকরগাছায় নির্বাচনী সহিংসতা মামলায় ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট

- Advertisement -

যশোরের ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিসংতার মামলায় ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।
অভিযুক্ত হলেন, উপজেলার রাজাপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে সেলিম রেজা,নওশের আলীর ছেলে আজহারুল ইসলাম লাবু ও মাজহারুল ইসলাম বাবু, মৃত কেনায়েত আলীর ছেলে রফিক, মৃত জামাল সরদারের ছেলে মুনতাজ, মৃত ওয়াজেদ সরদারের ছেলে নুর ইসলাম ফকির, মৃত আবু হানিফের ছেলে পলাশ, জনি, সাইফুল ইসলাম নেদা ও তার ছেলে মিঠু, মৃত আশাকুলের ছেলে মামুন হোসেন, মোহিনীকাটি গ্রামের আকছেদ আলীর ছেলে কবির হোসেন ও সদর উপজেলার তেঘরিয়া গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে মিন্টু ড্রাইভার। তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন এসআই জুয়েল রানা।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন থেকে জাকির হোসেন পিপলু ও নওশের আলী চেয়ারম্যান পদে প্রার্থী হন। ২০২১ সালের ২৮ অক্টোবর সন্ধ্যায় পিপলু তার লোকজন নিয়ে নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে বেজিয়াতলা মালোপাড়া মোড়ে পৌঁছায়। ওইসময় অপর প্রার্থী নওশের আলীর ছেলে লাবুর নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। হামলাকারীরা হাশেম, মাহাবুর রহমান, মিলন ও সিরাজুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করে। ভাংচুর করে বেশ কয়েকটি মোটরসাইকেল।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় পাপলুর ভাই মিলন মাহমুদ বাদী হয়ে ওই ১৪ জনসহ অপরিচিত কয়েকজনকে আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত