Tuesday, May 14, 2024

ঝিকরগাছায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

আফজাল হোসেন চাঁদঃ  বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ উপলক্ষে ঝিকরগাছায় শিশুদের চিত্রাঙ্কন ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসন, পৌরসভা কার্যালয়, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুল ও যশোর পল্লী বিদ্যুৎ সমিতি ঝিকরগাছা জোনাল অফিস সহ আরো অনেক সংগঠনের উপস্থিতিতে উপজেলা মোড়স্থ বঙ্গবন্ধু ম্যুরালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছ জ্ঞাপন করা হয়েছে।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শতাধিক শিশু ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় অর্ধশতাধিক শিশু অংশগ্রহণ এবং প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী করেন উপজেলা প্রশাসন। এছাড়াও ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের হল রুমে আলোচনা ও শিক্ষার্থীদের মধ্যে ৭ই মার্চের ভাষণ অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে ৭ই মার্চ উপলক্ষ্যে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি ঝিকরগাছা জোনাল অফিসও ব্যতিক্রম পদক্ষেপ গ্রহণ করে অফিস প্রাঙ্গনে আলোকসজ্জা, ৭ই মার্চের ভাষণ প্রচার, উপজেলাব্যাপী ৭ই মার্চের অনুষ্ঠান পরিচালনার জন্য সর্বাধিক বিদ্যুৎ নিশ্চিত করণ ও যোহরের নামজের পরে অফিস প্রাঙ্গণে দোয়া অনুষ্ঠানে ব্যবস্থা করা হয়।
বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক, সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান, থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত, সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম জিল্লুর রশিদ, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঝিকরগাছা জোনাল অফিসের ডিজিএম টিএম মেসবাহ উদ্দিন, এজিএম মোঃ রুবেল রানা, এমএসসি এসএম জাহিদুল ইসলাম, মিটার টেষ্টিং সুপারভাইজার তপন কুমার মন্ডল, এলটি আশরাফুল ইসলাম সহ আরো অনেক।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত