Wednesday, May 15, 2024

ঝিকরগাছায় ই-মিউটেশন ও অনলাইন ভূমি উন্নয়ন কর বিষয়ক প্রশিক্ষণ

আফজাল হোসেন চাঁদঃ যশোরের ঝিকরগাছায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় আধুনিক ভূমি ব্যবস্থাপনা, ই-মিউটেশন ও অনলাইন ভূমি উন্নয়ন কর বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা স্থানীয় সম্পদ আহরণ কমিটির আয়োজনে, উপজেলা পরিষদের বাস্তবায়নে ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো অপারেশন এজেন্সি (জাইকা) এর সহযোগিতায় উপজেলা ভূমি অফিসে ৬০জনকে প্রশিক্ষণ প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোবিন্দ চ্যাটার্জী, বাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিস উর রহমান, ইউজিডিপি’র উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর দুলাল দেবনাথ, প্রেসক্লাবের সভাপতি ইমরানুর রশিদ, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র প্রতিষ্ঠাকালীন সভাপতি চৌধুরী মাস্টার আশরাফুজ জামান বাবু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, ইউনিয়ন উদ্যোক্তা, স্থানীয় সংবাদকর্মী, সুধি মহলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, যশোর জেলার আধুনিক ভূমি ব্যবস্থাপনা, ই-মিউটেশন ও অনলাইন ভূমি উন্নয়ন কর বিষয়ে অন্যান্য উপজেলার তুলনায় ঝিকরগাছা উপজেলা অন্যতম স্থান দখল করে আছেন বলে জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত