Friday, May 17, 2024

যশোরের কেশবপুরে ১০জন ইউপি চেয়ারম্যান ও ১৩০জন ইউপি সদস্য এর শপথ গ্রহণ

- Advertisement -

মোঃ জাকির হোসেন,কেশবপুরঃ যশোরের কেশবপুর উপজেলার সদর ইউনিয়ন ছাড়া ১০ ইউনিয়ন পরিষদের ১০ জন চেয়ারম্যানসহ ১৩০ জন ইউপি সদস্যদের গেজেট প্রকাশ করা হয়েছে। ২০ ফেব্রুয়ারি সকালে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে হলরুমে স্থানীয় সরকারের যশোর জেলার উপপরিচালক(উপসচিব) মোঃ হুসাইন শওকত এর সভাপতিত্বে নবনির্বাচিত কেশবপুরের ১০ইউপি চেয়ারম্যানদের প্রধান অতিথি হিসেরে শপথ পাঠ করান যশোর জেলা প্রশাসক জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান।

শপথ গ্রহণ করেন ১নং ত্রিমোহনী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, ২নং সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মোস্তাফিজুর রহমান মুক্ত, ৩নং মজিদপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশ, ৪নং বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ৫নং মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস ৭নং পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, ৮নং সুভলাকাটি চেয়ারম্যান ইউপি এস এম মনজুর ইসলাম, ৯নং গৌরিঘোনা চেয়ারম্যান ইউপি এস এম হাবিবুর রহমান, ১০নং সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু, ১১নং হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান ।

একই দিন বিকেলে কেশবপুর উপজেলা পরিষদের হলরুমে ১৩০ জন মেম্বর শপথ পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

গত ৫ জানুয়ারি প ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা বিজয়ী হন। একটি কেন্দ্র স্থগিত থাকায় কেশবপুর সদর ইউনিয়নে গত ৭ ফেব্রুয়ারি ভোট হওয়ায় পরবর্তী নির্ধারিত সময়ে এ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বরদের গেজেট প্রকাশ হবে। ২৭ জানুয়ারি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে এই গেজেট প্রকাশ করা হয়েছে। ৭ফেব্রুয়ারী স্থগিত হওয়া নূতন মূলগ্রাম সরকারি প্রথমিক বিদ্যালয়ের কেন্দ্রের ভোটে একাধারে চতুর্থবার বিজয়ী হলেন প্রভাষক আলাউদ্দিন আলা ।

উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ সাংবাদিকদের বলেন ১১ ইউনিয়নের মধ্যে ১০ ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের গেজেট প্রকাশ করা হয়েছে। ২০ ফেব্রুয়ারি তারা শপথ গ্রহন করবেন। আর স্থগিত হওয়া সদর ইউনিয়নের গেজেট এখনো প্রকাশ হতে দেরি হবে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত