Wednesday, May 15, 2024

ঝিকরগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

আফজাল হোসেন চাঁদঃ ‘পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই স্লোগানকে সামনে রেখে যশোরের ঝিকরগাছা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল থেকে সারাদিন ব্যাপী এ কার্যক্রমে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর প্রাঙ্গনে প্রাণিসম্পদ ও ডেইলী উন্নয়ন প্রকল্প ( এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, দেশের মানুষ এখন যেমন বিদেশে যায় কাজ করতে। তেমনি অতিদ্রুত বিদেশে থেকে মানুষ আমাদের দেশে আসবে কাজ করতে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ জিএম আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এসএম শাহজাহান সিরাজ, উপজেলা সমবায় অফিসার মোঃ ছালাউদ্দিন, সরকারি শিশু পরিবার (বালক) এর উপ তত্ত্বাবধায়ক মোঃ আব্দুল কাদের, প্রেসক্লাবে সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুর রশিদ, উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের অফিস সহকারী এস পিযুষ চক্রবর্তী, এসএএলও আব্দুর রশিদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার ডাঃ আব্দুর রহমান শেখ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত