Friday, May 17, 2024

যশোরের বাঘারপাড়ার ভাঙ্গুড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

বাঘারপাড়া প্রতিনিধিঃ যশোরের বাঘারপাড়ার ভাঙ্গুড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়েছে। অগ্নিকান্ডে মিলন মার্কেটের স্বপ্না ট্রেডার্স সম্পুর্নভাবে ভস্মিভূত হয়েছে। অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে এলাকাবাসী দাবী করেছে। সড়যন্ত্রমূলকভাবে এ অগ্নিকান্ড সংগঠিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থের পারিবারিক সূত্র দাবী করেছে।
বৃহস্পতিবার রাত সাড়ে সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে । সূত্র জানায়, যশোর-নড়াইল সড়কের পাশে ভাঙ্গুড়া বাজারের অবস্থান। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে স্বপ্না ট্রেডার্সে আগুন ধরে । পণ্যবাহী ট্রাক ড্রাইভারদের চিৎকার ও হুইসেলের শব্দে ঘুম থেকে জেগে উঠে আশেপাশের লোকজন। ছুটে এসে দেখতে পায় ভয়াবহ এ অগ্নিকান্ড। এরপর ফায়ার সার্ভিস খবর দেয়ার পর সাধারণ মানুষ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে স্বপ্না ট্রেডার্সের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ দোকানে সিমেন্ট, ডিজেল, পেট্রল, সার ও কীটনাশক বিক্রি করা হত।
পারিবারিক সূত্রে জানা যায় অগ্নিকান্ডে আনুমানিক ৪০ লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে । বাঘারপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব অফিসার আয়ুব হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনা স্থলে বাঘারপাড়া ও নড়াইল দুটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে । ঘটনার বিষয় জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। আমুড়িয়া গ্রামের তবিবর বিশ্বাস( প্রাক্তন মেম্বর) এর ছেলে টুলু বিশ্বাস নামক একজন আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।
বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ইতিমধ্যে ভাঙ্গুড়া গ্রামের আবুল কালাম মোল্যা নামে আরও একজন আসামি গ্রেফতার হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। এদিকে এ ঘটনা নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় সহিংসতার আশংকায় গত রাত থেকে পুলিশ ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত