Friday, May 17, 2024

বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠিত

- Advertisement -

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ৯৩ এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ( FAB ৯৩ )  নতুন কমিটি গঠিত হয়েছে।

দুই বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন স্কুলটির সাবেক শিক্ষার্থী আলী হোসেন, সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক আজিজুল হক। কমিটির অনান্যরা হলেন, সহসভাপতি জহিরুল ইসলাম রিপন,সহসভাপতি আশরাফুজ্জামান হেলাল ,সহসাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, অর্থ সম্পাদক শওকত আলী, তথ্য ও প্রচার সম্পাদক বেলাল উদ্দীন পলাশ ,কার্যকারী সদস্য ইদ্রিস আলী বাবু,জাহাঙ্গীর আলম ও শামিমুর রহমান।

বেনাপোলে অবস্থিত বাহাদুরপুর সজনের ভেড়িতে শুক্রবার বিকালে সংগঠনটির ১২৩ সদস্যের মধ্যে ৭৪ জন সদস্যের উপপস্থিতিতে মৌখিক সমর্থনে আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা হয়। (FAB  ৯৩ )  এর প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম আবেদ ও সাবেক সভাপতি শফি কদর,সাবেক শিক্ষার্থী রাহানুদ্দীন মনিসহ কমিটির অধিকাংশ সদস্যরা উপস্থিত ছিলেন। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রাক্তন কমিটির নেতা,কর্মীরা।

নবনির্বাচিত কমিটির নেতা,কর্মীরা বলেন, মানুষের জন্য কাজ করতে বন্ধুদের সমন্বয়ে  (FAB  ৯৩ )  সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। সংগঠনটির লক্ষ্য শিক্ষা গ্রহনে মানুষকে আগ্রহী করে তোলা। অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সরঞ্জম উপহার, ও মানব সেবায় কাজ করা।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত