Friday, May 17, 2024

প্রেসক্লাব বসুন্দিয়া’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 অমল কৃষ্ণ পালিত, বসুন্দিয়া (যশোর) প্রতিনিধিঃ প্রেসক্লাব বসুন্দিয়া’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও চতুর্থ বর্ষে পদার্পন উপলক্ষে আজ ১১ ফেব্রুয়ারি শুক্রবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের পরপর দু’বারের নির্বাচিত চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান (রাসেল)। প্রধান অতিথির বক্তব্যে তিনি কলম সৈনিকদের গুরুত্ব তুলে ধরেন এবং প্রেসক্লাব বসুন্দিয়া’র উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তিনি বলেন, ‘সাংবাদিকরা সমাজের দর্পন।
দুর্নীতিবাজদের মুখোশ উন্মোচনের জন্য সততা ও সাহসীকতার সাথে সামনে এগিয়ে যাওয়ায় সাংবাদিকের কাজ। এছাড়া দেশের আনাচে-কানাচে লুকিয়ে থাকা প্রতিভার বিকাশ ঘটানোর একমাত্র মাধ্যম এই সংবাদপত্র; যার একমাত্র প্রাণ আপনাদের মতো সাংবাদিক সমাজ। আপনারা অত্র অঞ্চলের সকল ধরনের অন্যায়-অনিয়মের সংবাদ প্রকাশে সচেষ্ট থাকুন, ন্যায়ের পক্ষে আপনারা সবসময় আমাকে পাশে পাবেন।’ আলোচনা শেষে তিনি কেক কেটে উপস্থিত সকলকে খাইয়ে দেন।
দোয়া পরিচালনা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা লাবুয়াল হক (রিপন)। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শেখ আঃ জব্বার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান (লিটন), প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ প্রমুখ।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত