Friday, May 17, 2024

চৌগাছায় ৮ম শ্রেণীর শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগ

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা সিংহঝুলি শহীদ মশিউর রহমান ম্যধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস (১৫) কে  শারীরিক নির্যাতনে অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কেরানীর বিরুদ্ধে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও চৌগাছা থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দিযেছেন ওই শিক্ষার্থী।  ঘটনাটি ঘটেঠে মঙ্গলবার দুপুরে।

অভিযোগে বলা হয়,  করোনা  টিকা দিয়ে  ফেরার সময় বাসের ভিতরে জায়গা ছিলনা। ফলে ওই স্কুলের ৮ম শ্রেনীর শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস বাসের ছাদে উঠে । ফেরার পথে ১০ম শ্রেণীর আরেক শিক্ষার্থী মোঃ ছানা জান্নাতুলের পায়ের উপরে দাড়ায় । সরে যেতে বললে ছানা  গলা ধাক্কা দেয় ও থাপ্পর মারে ফেরদৌসিকে। পরে সে প্রধান শিক্ষকের কাছে বিচার চােইতে গেলে উল্টো খারাপ ব্যবহারের শিকার হন। এক পর্যায়  প্রধান শিক্ষাক গৌর চন্দ্র দে(৫০) ও কেরানী পাতা মিয়া তাকে বেধড়ক মারপিট করে। গুরুতর আঘাত করে ও বুকে লাথি মারে। অন্যান্য শিক্ষার্থীরা এসে জান্নাতুলকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসা নিয়ে তিনি এ অভিযোগ দেন।

এ বিষয়ে প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে তিনি পাল্টা অভিযোগ করেন। তিনি বলেন, জান্নাতুল সিনিয়র এক ছাত্রের সাথে খারাপ ব্যবহার করেছে। তাই তাকে শাসন করা হয়েছে।

 

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত