Friday, May 17, 2024

চৌগাছায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

- Advertisement -

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা থেকেঃ যশোরের চৌগাছায় মোটরসাইকেল-আলমসাধু (স্থানীয় যানবাহন) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মহাতাপ উদ্দিন (২৬) নামে এক প্রবাস ফেরৎ যুবকের মৃত্যু হয়েছে। তিনি পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার আজমপুর ইউয়িনের আদমপুর গ্রামের আইনাল হকের ছেলে।

এ ঘটনায় মটরসাইকেলের আরোহী একই গ্রামের ফুলজার রহমানের ছেলে ইসরাফিল হোসেন (২৫) আহত হয়ে যাশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় কাঠের গুড়ি বোঝাই আলমসাধু জব্দ করে চালককে হেফাজতে নিয়েছে পুলিশ।

বুধবার বেলা ১০টার দিকে উপজেলার নারায়নপুর ইউনিয়নের বড়খানপুর-পুড়াপাড়া বাজার সড়কের বড়খানপুর বাজারের শওকত আলীর বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে। বড়খানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল হোসেন মল্লিক বলেন, মহাতাপ বুধবার সকাল ১০টার দিকে একটি হিরো হোন্ডা স্পেলেন্ডার মোটরসাইকেলে দ্রুত গতিতে হেলমেট ছাড়াই মহেশপুরের আদমপুর গ্রাম থেকে চৌগাছার বড়খানপুর গ্রামের সড়ক দিয়ে পুড়াপাড়ার দিকে যাচ্ছিলেন।

বড়খানপুর বাজার ছাড়িয়ে গ্রামের শওকতের বাড়ির পাশে পুড়াপাড়ার দিক থেকে আসা মেহগনি কাঠের গুড়ি বোঝাই একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মহাতাপ ও আরোহী ইসরাফিল মারাত্মক আহত হয়।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মহাতাপের মৃত্যু হয়। আহত ইসরাফিলকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরও বলেন, মহাতাপ এক দেড় মাস আগে বিদেশ থেকে বাড়িতে এসেছে। কিছুদিন পর আবারও তাঁর বিদেশ যাওয়ার কথা ছিলো।

চৌগাছা থানার উপ-পরিদর্শক বিপ্লব সরকার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অতিরিক্ত কাঠের গুড়ি বোঝাই আলমসাধুটি জব্দ করা হয়েছে এবং চালককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবার মামলা করলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে। চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত